1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
যথাযোগ‍্য মর্যাদায় টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের মুজিব বর্ষ উৎযাপন সম্পন্ন!! - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

যথাযোগ‍্য মর্যাদায় টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের মুজিব বর্ষ উৎযাপন সম্পন্ন!!

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

মিজানুর রহমান মিজান 

যথাযোগ‍্য মর্যাদায় উৎসবমূখর পরিবেশে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী (মুজিব বর্ষ )উৎযাপন করেছে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগ।

মঙ্গলবার ১৭ মার্চ সকাল ৯ ঘটিকায় সাবরাং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ‍্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু করেন।এতে অংশ নেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ও সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান বিএ।

ইউনিয়ন পরিষদের সদস‍্য মোঃ শরিফ মেম্বার ও ছিদ্দিক মেম্বার সহ সকল আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মাধ‍্যমে জাতীর জনকের প্রতি বিনম্রচিত্তে শ্রদ্ধা নিবেদন করেন সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগে সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক জনাব নুর হোসেন চেয়ারম্যানসহ উপস্থিত সকল নেতৃবৃন্দ।এসময় উপস্থিত ছিলেন ইউনিয়নের সাংগঠনিক ওয়ার্ডের সকল সভাপতি ও সাধারণ সম্পাদক, পরিষদের সদস্য /সদস্যাবৃন্দ,ছাত্র লীগ, যুবলীগের নেতাকর্মী আওয়ামীলীগ সমর্থক স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।এরপর বঙ্গবন্ধুর জন্মশত দিবসের কেক কাটা হয়।

ইউনিয়ন সভাপতি আবুল কালামের সভাপতিত্বে হাফেজ জিয়াউল হকের কুরআন তেলওয়াতের মধ্যদিয়ে ও ছাত্রলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন সাধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান।এতে বক্তব্য রাখেন যুবলীগের সভাপতি হুমায়ুন কবির, ফজলুল হক মেম্বার, মোঃ শরীফ মেম্বার।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় নুর হোসেন চেয়ারম্যান ও জনাব আবুল কালামের নেতৃত্বে মোনাজাত পরিচালনা করেন টেকনাফ উপজেলা ওলামাপরিষদের সভাপতি মৌঃ মাহবুবর রহমান। এতে দেশ ও জাতীর শান্তি সমৃদ্ধি ও প্রাকৃতিক দূর্যোগ থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে নিরাপদ রাখতে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়। সবশেষে ১শত ফুল ও ফলের গাছের ছারা রোপন করে বহুল আখাঙ্খীত দিবসটির উৎযাপন সম্পন্ন করা হয়।

ডিটি/এমআরএম/মিজান

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..