1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

রণবীর কাপুর প্রসঙ্গে ক্যাট ‘তার সঙ্গে বিচ্ছেদটা ছিল সৌভাগ্যের’

  • আপডেট টাইম শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮
বিনোদন ডেস্কঃ-

বিচ্ছেদের প্রায় দুই বছর হয়ে গেল, তারও আগে ছিল তুমুল প্রেম। কিন্তু কখনও রণবীর কাপুর প্রসঙ্গে মুখে ‌একটি শব্দও আনেননি ক্যাটরিনা কাইফ। অবশেষে নিজেদের সম্পর্ক সম্পর্কে মুখ খুললেন ‘আজব প্রেম কি গজব কাহিনি’ ছবির অন্যতম এই মুখ। বললেন তাদের বিচ্ছেদটা তার জন্য নাকি সৌভাগ্যের বিষয় ছিল!

ভোগ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এভাবেই অকপটে কথা বলেন ক্যাট। তার ভাষ্যটা এমন, এটা আসলে আমার জন্য সৌভাগ্যের। কারণ, এর ফলে আমি আমার প্যাটার্নটা বুঝতে পেরেছি। এর মাধ্যমেই আমি আমার পুরো লাইফটাকে দেখতে পেয়েছি। এখন আমি ভিন্ন ও নিখুঁতভাবে সবকিছু দেখতে পারি।

আরেকটু যোগ করে তিনি বলেন, এর (বিচ্ছেদ) ফলেই আমি আমার ওপর পুরোপুরি ফোকাসড হতে পেরেছিলাম। বিচ্ছেদের পরই বুঝতে পারি আমি আসলে এতদিন আমাকে পুরোপুরি চিনতাম না। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে অনাগ্রহী এই শিল্পী অন্য কাউকে দোষারোপও করতে চাননি।

রণবীর প্রসঙ্গে বলেন, আমি কাউকে দোষারোপ করতে চাই না। এর দায়ভার আমার নিজের ওপরই। আমি আসলে এসব বিষয়ে খুবই স্পর্শকাতর।

এদিকে ২০১৮ সাল তার জন্য খুব সুন্দর একটি বছর বলে মনে করেন এ তারকা। কারণ, এ বছরই মুক্তি পেয়েছে আমিরের সঙ্গে ‘থাগস অব হিন্দোস্তান’-এর মতো ছবি। কাজ করেছেন শাহরুখের ‘জিরো’ ও সালমানের ‘ভারত’ ছবিতে।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে মুখ দেখাদেখি বন্ধ রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের। ‘জাগ্গা জাসুস’ তাদের সর্বশেষ ছবি।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..