1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
রণবীর কাপুর প্রসঙ্গে ক্যাট ‘তার সঙ্গে বিচ্ছেদটা ছিল সৌভাগ্যের’ - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত কক্সবাজার রামু হাইওয়ে পুলিশের হাতে বাংলা মদসহ আটক ১,সিএনজি জব্দ টেকনাফে সুচনা হলো বহুল প্রতিক্ষীত কোভিড১৯ এর প্রতিষেধক টিকাদান কার্যক্রম টেকনাফ পৌর শ্রমিকলীগের প্রচার সম্পাদক আবছার এর মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক

রণবীর কাপুর প্রসঙ্গে ক্যাট ‘তার সঙ্গে বিচ্ছেদটা ছিল সৌভাগ্যের’

  • আপডেট টাইম শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮
বিনোদন ডেস্কঃ-

বিচ্ছেদের প্রায় দুই বছর হয়ে গেল, তারও আগে ছিল তুমুল প্রেম। কিন্তু কখনও রণবীর কাপুর প্রসঙ্গে মুখে ‌একটি শব্দও আনেননি ক্যাটরিনা কাইফ। অবশেষে নিজেদের সম্পর্ক সম্পর্কে মুখ খুললেন ‘আজব প্রেম কি গজব কাহিনি’ ছবির অন্যতম এই মুখ। বললেন তাদের বিচ্ছেদটা তার জন্য নাকি সৌভাগ্যের বিষয় ছিল!

ভোগ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এভাবেই অকপটে কথা বলেন ক্যাট। তার ভাষ্যটা এমন, এটা আসলে আমার জন্য সৌভাগ্যের। কারণ, এর ফলে আমি আমার প্যাটার্নটা বুঝতে পেরেছি। এর মাধ্যমেই আমি আমার পুরো লাইফটাকে দেখতে পেয়েছি। এখন আমি ভিন্ন ও নিখুঁতভাবে সবকিছু দেখতে পারি।

আরেকটু যোগ করে তিনি বলেন, এর (বিচ্ছেদ) ফলেই আমি আমার ওপর পুরোপুরি ফোকাসড হতে পেরেছিলাম। বিচ্ছেদের পরই বুঝতে পারি আমি আসলে এতদিন আমাকে পুরোপুরি চিনতাম না। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে অনাগ্রহী এই শিল্পী অন্য কাউকে দোষারোপও করতে চাননি।

রণবীর প্রসঙ্গে বলেন, আমি কাউকে দোষারোপ করতে চাই না। এর দায়ভার আমার নিজের ওপরই। আমি আসলে এসব বিষয়ে খুবই স্পর্শকাতর।

এদিকে ২০১৮ সাল তার জন্য খুব সুন্দর একটি বছর বলে মনে করেন এ তারকা। কারণ, এ বছরই মুক্তি পেয়েছে আমিরের সঙ্গে ‘থাগস অব হিন্দোস্তান’-এর মতো ছবি। কাজ করেছেন শাহরুখের ‘জিরো’ ও সালমানের ‘ভারত’ ছবিতে।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে মুখ দেখাদেখি বন্ধ রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের। ‘জাগ্গা জাসুস’ তাদের সর্বশেষ ছবি।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..