1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
রাজাখালীর শীর্ষ সন্ত্রাসী মামুন অস্ত্র-গুলি সহ গ্রেফতার ! এলাকায় মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল। - ডেইলি টেকনাফ
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক কক্সবাজারে কাউন্সিলর কাজি মোরশেদ আহমদ বাবুর মৃত‍্যুতে নুর হোসেন চেয়ারম্যানের শোক প্রকাশ ন্যায্যমূল্য পাচ্ছে না কক্সবাজারসহ টেকনাফের লবণ চাষীরা টেকনাফে সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত অমর একুশের ভাষা শহীদদের প্রতি নুর হোসেন চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি প্রতি হিংসা নয় প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসুক তৃণমূলের অবহেলিত নতুন নেতৃত্ব: শাওন আরমান টেকনাফে বিজিবির মালিকবিহীন ইয়াবা উদ্ধার টেকনাফে সাবরাং ট্যুরিজম পার্কে পাঁচ তারকা হোটেল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন টেকনাফ পৌরসভায় মূলধন বিনিয়োগ পরিকল্পনা প্রস্তুতি কর্মশালা সভা অনুষ্ঠিত

রাজাখালীর শীর্ষ সন্ত্রাসী মামুন অস্ত্র-গুলি সহ গ্রেফতার ! এলাকায় মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল।

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

ডেইলি টেকনাফ ডেস্ক ::রাজাখালীর শীর্ষ সন্ত্রাসী মামুন অস্ত্র-গুলি সহ গ্রেফতার হয়েছে এই খুশিতে এলাকায় মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে জনগন। ঘটনার বিবরণে জানা যায় যে, গত ২২-০৯-২০১৯ খ্রিঃ তারিখ রাত ০৭:২০ ঘটিকার সময় বাকলিয়া থানাধীন রাজাখালী এলাকায় থানার শীর্ষ সন্ত্রাসী ও দশ মামলার আসামী মামুনের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী তাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে বিচারাধীন মামলার অন্যতম সাক্ষী জিয়াউল হক ৥ জিয়া (৩০)কে মধ্যযুগীয় কায়দায় বাসা হইতে ডেকে নিয়ে এলোপাতাড়ী চাকু দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। তাৎক্ষনিক জিয়াকে চমেক হাসপাতালে মুমুর্ষ অবস্থায় ভর্তি করে এবং বাকলিয়া থানার পুলিশ সদস্য নিজেদের রক্ত দিয়ে কোন রকমে বেঁচে রাখে। বর্তমানে জিয়া চমেক হাসপাতালে ক্যাজুয়ালিটি বিভাগে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। উক্ত ঘটনার পর হইতে টিম বাকলিয়ার সদস্যরা গতকাল কোতোয়ালী থানা এলাকা হইতে দলনেতা মামুনকে গ্রেফতার করে এবং তার নিজের দখল রাজাখালী হইতে ক) একটি দেশীয় তৈরি লোহার তৈরী এলজি বন্দুক, যাহা কাঠের বাট সহ লম্বা অনুমান ১৩.৫ ইঞ্চি, খ) ০৩(তিন)রাউন্ড কার্তুজ, গ) একটি লোহার তৈরী কিরিচ, যাহা কাঠের বাটসহ লম্বা অনুমান ২৮.৫ ইঞ্চি, ঘ) একটি লোহার তৈরী কিরিচ, যাহা কাঠের বাটসহ লম্বা অনুমান ২০.৫ ইঞ্চি উদ্ধার পূর্বক জব্দ করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একডজনের বেশি মামলা বিচারাধীন আছে। সে পুলিশ সুপার বাবুল আকতার এর স্ত্রী হত্যা মামলার প্রধান আসামী এহতেশামুল হক ভোলা ৥ ভোলাইয়া সেকেন্ড-ইন-কমান্ড বলিয়া জানা যায়। উক্ত আসামী এলাকার চিহ্নিত চাঁদাবাজ, ভূমিদস্যু ও সন্ত্রাসী হিসেবে এলাকায় জনশ্রুতি রহিয়াছে। তাহার গ্রেফতারে এলাকার জনসাধারণের মাঝে স্বস্তি নেমে আসে এবং এলাকায় মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করা হয়।

উদ্ধার হওয়া অস্ত্র, কার্তুজ ও কিরিচের বিবরণঃ
ক) একটি দেশীয় তৈরি লোহার তৈরী এলজি বন্দুক, যাহা কাঠের বাট সহ লম্বা অনুমান ১৩.৫ ইঞ্চি,
খ) ০৩(তিন)রাউন্ড কার্তুজ,
গ) একটি লোহার তৈরী কিরিচ, যাহা কাঠের বাটসহ লম্বা অনুমান ২৮.৫ ইঞ্চি এবং
ঘ) একটি লোহার তৈরী কিরিচ, যাহা কাঠের বাটসহ লম্বা অনুমান ২০.৫ ইঞ্চি

গ্রেফতারকৃত আসামীদের নামঃ
মোঃ মামুন(৩৭), পিতা-আমজু মিয়া @ আনজু মিয়া, সাং-রাজাখালী ফায়ার সার্ভিস, বাচ্চু বাপের বাড়ী, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম।

(মোহাম্মদ নেজাম উদ্দিন-পিপিএম)
অফিসার ইনচার্জ
বাকলিয়া থানা
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, চট্টগ্রাম।
তাং-২৫/০৯/২০১৯ খ্রিঃ।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..