1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন শাহীন আক্তার বদি এমপি - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানালেন শাহীন আক্তার বদি এমপি

  • আপডেট টাইম শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯

মোঃ আলমগীর, টেকনাফ ::
উখিয়া-টেকনাফসহ্ দেশব্যাপী দেবীর বোধনের মধ্যে দিয়ে শুরু হচ্ছে বাঙ্গালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা। শারদীয় দূর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মালম্বীদের আন্তরিক শুভেচ্ছা ও শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার-৪ আসন থেকে বার বার নির্বাচিত সাবেক সফল সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি’র সহধর্মিণী একাদশ জাতীয় সংসদের সংসদ সদস্য শাহীন আক্তার বদি।

শারদীয় শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দূর্গাপূজা সনাতন ধর্মাবলম্বী নাগরিকদের প্রধান ধর্মীয় উৎসব। সাম্প্রদায়িক সম্প্রতির পুণ্যভূমি উখিয়া-টেকনাফসহ্ দেশের সকলে উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে উৎসবকে আরও আনন্দময় করে তোলার এবং সকলে মিলে শান্তিপূর্ণভাবেই উৎসবটি পালন করার আহবান জানান তিনি।

পূজায় সনাতন ধর্মাবলম্বীকে দেশ ও জাতির উন্নয়ন ও সমৃদ্ধির জন্য প্রর্থনা করার জন্য তিনি আহবান জানান। শুভেচ্ছ বার্তায় তিনি শারদ উৎসবে সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..