1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু টেকনাফে সাবরাং নয়াপাড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ও অপহরণকারী সাইফুল ইসলামকে ধরিয়ে দিতে সাহায্য করুন আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ

শাহপরীর দ্বীপের বিলুপ্ত সড়ক পুনঃ নির্মাণ কাজের শুভ উদ্ধোধন করেন শাহীন বদি এমপি!

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯

    মিজানুর রহমান মিজান 

বহু প্রতিক্ষিত দীর্ঘ ৮ বছর যাবৎ যোগাযোগ বিচ্ছিন্ন টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের হারিয়াখালী থেকে শাহপরীর দ্বীপের বিলুপ্ত সংযোগ সড়ক পুনঃনির্মাণ কাজের শুভ উদ্ধোধন পরবর্তী মূল্যবান বক্তব্য রাখেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য শাহীন অাক্তার বদি।
মঙ্গলবার ৩১ ডিসেম্বর সকাল ১১ ঘটিকায় অনুষ্ঠিত উদ্ভোদনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ সংযোগ সড়কের পূনঃনির্মাণ কল্পে যার সিমাহীন ঐকান্তিক প্রচেষ্টা উখিয়া টেকনাফের গণমানুষের নেতৃত্ব সাবেক দুই বারের সফল সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম,সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন বিএ,টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জহির হোসেন বি এ,টেকনাফ উপজেলা পুলিশিং ফোরামের সম্পাদক ও সাবেক জেলা আওয়ামী
যুবলীগের সিনিয়র সহ সভাপতি আবুল কালাম,শাহ পরীর দ্বীপ আওয়ামী লীগ ও পুলিশিং ফোরামের সভাপতি সভাপতি আলহাজ্ব সোনা আলী,
টেকনাফ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সারওয়ার আলম।টেকনাফ পৌর ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর, সাবরাং ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক নজরুল ইসলাম,মাহমদুল হক মুন্না,ইউনিয়ন যুবলীগ সভাপতি মোহাম্মদ হুমায়ুন কবির,সেচ্ছাসেবক লীগ সাবরাং ইউনিয়ন আহ্বায়ক আব্দুল মতলব,সাবরাং ইউনিয়ন কমপ্লেক্সের উদ্যোগক্তা মোহাম্মদ আব্দুল গনি,বাংলাদেশ সড়ক ও জনপদ বিভাগের সচিব ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
ধৈর্য্য,ত্যাগ ও নিরলস পরিশ্রমের মাধ্যমে এ সড়কের পূনঃনির্মাণ কাজের অনুমোদন সম্পন্ন করতে সক্ষম হয় এ বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন আলহাজ্ব আব্দুর রহমান বদি(সাবেক এমপি)।

তিনি আরও বলেন -২০১৯ সালের শেষ দিনে একটি ভালো কাজ দিয়ে শেষ করলাম। শাহপরীরদ্বীপবাসীর দীর্ঘদিনের প্রানের দাবী সাবরাং থেকে শাহপরীরদ্বীপ বিলুপ্ত রাস্তাটি পুনঃনির্মান কাজ কিছু দিনের মধ্যেই শুরু হবে।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..