1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:১৫ অপরাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযানে নামলেন পুলিশ সুপার ফ্রান্সে মহানবী(সঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ ও পণ্য বর্জনের আহবনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত। নুর হোসেন চেয়ারম্যান নির্বাচিত হয়ে যে স্বপ্ন দেখেছিলেন সাবরাংবাসীর জন‍্যে রঙের মানুষ | অধ্যাপক নুরুল ইসলাম মাহমুদ টেকনাফ প্রেসক্লাব ভবন পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম। টেকনাফ পৌরসভায় ২শ জেলে পরিবারে প্রধানমন্ত্রীর উপহার চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌর মেয়র। পুলিশ জনবান্ধব হয়ে সেবা নিশ্চিত করতে চান-পুলিশ সুপার হাসান টেকনাফে প্রতীমা বিসর্জন উৎসব সম্পন্ন। টেকনাফে কৃষকলীগের সম্মেলন কমিটি গঠিত। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার

শিক্ষাগুরুদের পাশে ব্যাচ ৯৭

  • আপডেট টাইম রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

শিক্ষাগুরুদের পাশে ব্যাচ ৯৭

টেকনাফে এসএসসি ৯৭ ব্যাচের উদ্যোগে ৪ সেপ্টেম্বর জুমার নামাজ পরবর্তী টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মরহুম জনাব মৌঃ নুরুল হকের কবর জিয়ারত শেষে মরহমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।মোনাজাত পরিচালনা করেন প্রবীণ শিক্ষক মৌঃ শওকত আলী।

মোনাজাত শেষে ব্যাচ ৯৭ বন্ধু মোস্তফার আয়োজনে দুপুরের ভোজন পর্ব শেষে টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে আরেক প্রবীন শিক্ষক সর্বজন শ্রদ্ধেয় জনাব মোকতার আহমদ স‍্যারকে(৭৯)দেখতে যান ব্যাচ ৯৭ বন্ধুরা।

উল্লেখ্য যে,জনাব মোকতার আহমদ কর্মজীবন শুরু করেন ১৯৭৮ সালে টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগদানের মধ্য দিয়ে। ২০০০ সালে চাকরি জীবনের ইতি টেনে বর্তমানে অবসরকালীন জীবন যাপন করে যাচ্ছেন।
এই শিক্ষাগুরু তাঁর শিক্ষার্থীদের কাছে পেয়ে আবেগে আপ্লুত হন। তিনি তাঁর সকল শিক্ষার্থী ও সমাজের সকল শ্রেণির মানুষের কাছে দোয়া চেয়েছেন।

পরিশেষে ব্যাচ ৯৭ বন্ধুরা সমুদ্র সৈকতে গিয়ে ঘটে যাওয়া বিভিন্ন স্মৃতির রোমন্থন করেন। মানবিক কাজ ও সমাজের গুণিজনদের সন্মানে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যাবেন বলে নিজেদের মধ্যে অঙ্গিকার করেন।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..