1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু টেকনাফে সাবরাং নয়াপাড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ ও অপহরণকারী সাইফুল ইসলামকে ধরিয়ে দিতে সাহায্য করুন আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ

সম্মিলিত মেধা তালিকায় দু’টি স্থান পেয়েছে টেকনাফ সদর হাজমপাড়ার নূরানী তালিমুল উম্মাহ

  • আপডেট টাইম রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০

নিজস্ব সংবাদদাতা:::

নুরানী তালিমুল কুরআন চট্টগ্রাম বোর্ডের কেন্দ্রীয় সনদ পরিক্ষায় (৩য় শ্রেনী) ২০১৯ সালে অংশ গ্রহণ করে চমক সৃষ্টি করে। সারা দেশে ৩,১৬,৯৯৭ জনপরীক্ষার্থীর মধ্যে সম্মিলিত মেধা তালিকায় স্থান পেয়েছে তালিমুল উম্মাহ’র নুরানী বিভাগের দু’জন শিক্ষার্থী আতিকুল আমিন ও মোহাম্মদ রাশেদ। সারা দেশের সম্মিলিত মেধা তালিকায় ২০ জনের মধ্যে তাদের স্থান ১০ ও ১৭। আতিকুল আমিন পিতা মোহাম্মদ আমিন (রেজিঃ নং ৯১৫৯৫) প্রাপ্ত নম্বার ৮৮২, মোহাম্মদ রাশেদ পিতা নুরুল আলম (রেজিঃ নং ৯১৫৯৭) প্রাপ্ত নম্বর ৮৭৫।
বোর্ডের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফি (দাঃ বাঃ) স্বাক্ষরিত সার্টিফিকেটের ক্রমিক নং- ২০১০৮১ ও ২০১০৮০।
টেকনাফ থানার অন্তর্গত সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে হাজমপাড়া গ্রামে, ২০১৭ইং সনে স্থাপিত দ্বীনি শিক্ষা প্রতিষ্টান “তালিমুল উম্মাহ ইসলামী আদর্শ নুরানী একাডেমী”র শিক্ষার্থী আতিকুল্লাহ আমিন হাজম পাড়া ও মোহাম্মদ রাশেদ দক্ষিণ গোদারবিল এর বাসিন্দা ।
মাদ্রাসার পরিচালক মাওঃ ছৈয়দ আলম এ কৃতিত্বের জন্য মহান আল্লাহ তা’য়ালার শুকরিয়া ও মাদ্রাসা পরিচালনা কমিটিসহ যারা শ্রম ও মেধা দিয়ে সহযোগিতা করেছেন এবং যারা নিরলস শ্রম দিয়েছেন সম্মানিত শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
তা’লিমুল উম্মাহ’র নুরানী বিভাগের প্রধান মাওঃ ইকবাল আজিজ বলেন, ২০১৯ সালের অনুষ্টিত নুরানী বোর্ডের (৩য় শ্রেনী) কেন্দ্রীয় সনদ পরিক্ষায় ৩,১৬,৯৯৭ জন পরীক্ষার্থীর মধ্যে অত্র প্রতিষ্টানের ১৯ জন পরিক্ষার্থী অংশ নিয়েছিল। এরমধ্যে সারা দেশের সম্মিলিত মেধা তালিকায় স্থান পেয়েছে ১০ ও ১৭ । ১৯ জনের মধ্যে ৮ জন ‘এ+’ এবং ১১ জন ‘এ’ পেয়ে শতভাগ পাশ করেছে।
এছাড়াও শিক্ষক হাফেজ মাওঃ হাসান আরমান, মাওঃ আবুল কাশেম, মাওঃ আব্দুল হাফিজ, হাফেজ মাওঃ ইসমাইল, বোর্ড পরিচালনা কমিটিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতেও ভালো ফলাফলের আশা করে দোয়া কামনা করেন ‌।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..