1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
সরকারি ফ্রি এ‍্যাম্বুলেন্সের মাধ্যমে জরুরী সেবা নিশ্চিত করলো কক্সবাজার জেলা পুলিশ - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

সরকারি ফ্রি এ‍্যাম্বুলেন্সের মাধ্যমে জরুরী সেবা নিশ্চিত করলো কক্সবাজার জেলা পুলিশ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমনের দিক দিয়ে কক্সবাজার জেলা চতুর্থ অবস্থানে রয়েছে। প্রতিদিন অসংখ্য লোক এই ভাইরাসে আক্রান্ত হচ্ছে। এই মহামারীর শুরু থেকেই কক্সবাজার জেলা পুলিশ সচেতনতামূলক প্রচার প্রচারণা চালানো, সামাজিক দূরত্ব নিশ্চিত করা ও লকডাউন বাস্তবায়নে সরকারি নির্দেশনা মোতাবেক কাজ করার পাশাপাশি বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে সার্বক্ষণিক সাধারণ জনগণের পাশে থাকার চেষ্টা করেছে।

বর্তমানে আক্রান্তের সংখ্যা প্রতিনিয়ত বেড়ে যাওয়ায় সরকারি এ্যাম্বুলেন্সের মাধ্যমে জরুরী সেবা পাওয়া অনেক সময় কষ্টসাধ্য হয়ে যাচ্ছে। এ বিষয়টি বিবেচনায় নিয়ে কক্সবাজার জেলা পুলিশ তাদের মানবিক কার্যক্রমের ধারাবাহিকতায় করোনা ভাইরাস আক্রান্ত রোগী বা করোনা সংক্রমণের উপসর্গ আছে এমন ব‍্যক্তিদের হাসপাতালে বা আইসোলেশন সেন্টারে আনা নেওয়ার জন্য চালু করা হয়েছে ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস।

করোনা ভাইরাসে আক্রান্ত/করোনা ভাইরাসের উপসর্গ রয়েছে এমন রোগীদের এবং করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরনকারী ব্যক্তির লাশ পরিবহনের জন্য চালুকৃত এই ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের আজ শুভ উদ্বোধন করেন কক্সবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম(বার) মহোদয়।এই জেলার যেকোনো প্রান্ত থেকে ফ্রী এ্যাম্বুলেন্স সার্ভিসের জরুরি সেবা পাওয়া যাবে। এই এ্যাম্বুলেন্স সার্ভিস সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে।

জেলার পুলিশ কন্ট্রোল রুমের নিন্মোক্ত নম্বরে ফোন করে যে কেউ এই সেবা নিতে পারবেন। ফ্রি সেবা পেতে কোন সমস্যার সম্মুখীন হলে জেলার উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের অবহিত করার জন্য অনুরোধ করা হলো।
কক্সবাজার জেলা পুলিশ কন্ট্রোল রুমের নম্বরসমূহ:
০১৭২৭ ৬৬৬৬৬৬
+৮৮০৩৪১৬৪০৪৮

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..