1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
সাগরকন্যা কুয়াকাটায় পর্যটকদের ভিড় - ডেইলি টেকনাফ
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ :
সাবরাং নয়াপাড়া অমর একুশে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন নুর হোসেন বিএ সপরিবারে সেন্টমার্টিনে সফরে পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা

সাগরকন্যা কুয়াকাটায় পর্যটকদের ভিড়

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮

ডেইলি টেকনাফ ডেস্কঃ-

একই স্থান থেকে সূর্যোদয় ও সূর্যাস্ত দেখতে, সাগরকন্যা কুয়াকাটায় বাড়ছে পর্যটকের ভিড়। হোটেল-মোটেলে শুরু হয়েছে আগাম বুকিং। অতিথির ভ্রমণ আনন্দময় করতে, সাগরপথে সুন্দরবন দেখার আয়োজন করেছে হোটেল-মোটেল ওনার্স অ্যাসোসিয়েশন।

সাগরজলে লালচে আভা ছড়িয়ে সূর্যোদয় ও সূর্যাস্ত। বালুতটে লাল কাঁকড়ার নৃত্য আর উত্তাল ঢেউ। রয়েছে সীমা বৌদ্ধ মন্দির, মিশ্রীপাড়া বৌদ্ধবিহার, ঝাউবন, ইকোপার্ক, সোনার নৌকা, রাখাইন পল্লি ও লেম্বুর চর।

এসবের সৌন্দর্য উপভোগ করতে কুয়াকাটায় ভিড় করছেন পর্যটকরা। সৌন্দর্য পিপাসুদের চাপ সামাল দিতে এরই মধ্যে প্রস্তুত করা হয়েছে অর্ধশতাধিক হোটেল- মোটেল। অতিথির নিরাপত্তা নিশ্চিত করতে তৎপর রয়েছে ট্যুরিস্ট পুলিশ।

কুয়াকাটা সৈকত ও পর্যটন স্পট আরো আকর্ষণীয় করতে, মাস্টার প্ল্যান হাতে নিয়েছে সরকার।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..