1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:০৮ অপরাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযানে নামলেন পুলিশ সুপার ফ্রান্সে মহানবী(সঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ ও পণ্য বর্জনের আহবনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত। নুর হোসেন চেয়ারম্যান নির্বাচিত হয়ে যে স্বপ্ন দেখেছিলেন সাবরাংবাসীর জন‍্যে রঙের মানুষ | অধ্যাপক নুরুল ইসলাম মাহমুদ টেকনাফ প্রেসক্লাব ভবন পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম। টেকনাফ পৌরসভায় ২শ জেলে পরিবারে প্রধানমন্ত্রীর উপহার চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌর মেয়র। পুলিশ জনবান্ধব হয়ে সেবা নিশ্চিত করতে চান-পুলিশ সুপার হাসান টেকনাফে প্রতীমা বিসর্জন উৎসব সম্পন্ন। টেকনাফে কৃষকলীগের সম্মেলন কমিটি গঠিত। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার

সাবরাং ইউনিয়নের পুরান পাড়া গ্রামে বিষাক্ত পোকার(ভীমরুল)কামড়ে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

  • আপডেট টাইম রবিবার, ৩০ আগস্ট, ২০২০

নিজস্ব সংবাদদাতা::

টেকনাফে সাবরাং ইউনিয়নের পুরান পাড়া গ্রামে(৩নং ওয়ার্ড)বিষাক্ত পোকার(ভীমরুল)কামড়ে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
জানা যায়- প্রাইভেট পড়তে যাওয়ার সময় গাছে ঝুঁলে থাকা ভিমরুল পুকার বাসা থেকে লাল রঙের পোঁকা এসে আক্রমণ করলে সিফাত নামের এ ছাত্রের মৃত্যু হয়।

রবিবার ২৯আগষ্ট সাবরাং ইউনিয়নের পুরান পাড়া গ্রামের মোহাম্মদ আবদুল্লাহর বড় ছেলে মোঃ সায়েদুল ইসলাম সিফাত (সাড়ে ৭বছর) ও মেয়ে রাবিয়া বশরী (সাড়ে ৪) বিকাল চারটার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বাড়ী থেকে দুইশ ফুট দূরে ধান ক্ষেতের পাশে গাছে ঝুলে থাকা মদু পোকার বাসার মত লাল রঙের বিষাক্ত পোকা এসে আক্রমণ করলে ভাই-বোন ছিৎকার করে এবং প্রান বাচাতে ঘরে ঢুকলে, তাদের পিছনে পোকার ঝাঁক ঘরের ভিতরে প্রবেশ করে পিতা-মাতা,দাদী সহ নয়(৯)জন কে হাতে, মুখে সহ বিভিন্ন স্হানে কামড় দেয়।

পরবর্তীতে সাথে সাথে আক্রান্ত সবাই টেকনাফ উপজেলা সদর হাসপাতালে গিয়ে চিকিৎসা নিয়ে বাড়িতে চলে আসে।
রবিবার ৩০ আগষ্ট সকালে সিফাতের শারীরিক অবস্থার অবনতি পরিলক্ষিত হওয়াতে চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে যাওয়ার সময় সকাল ৭ ঘটিকায় হিমছড়ি নামক স্থানে সিএনজি গাড়ীর মধ্যে মোঃ সায়েদুল ইসলাম সিফাত শেষ নিশ্বাস ত‍্যাগ করে।
তার ছোট বোন রাবিয়া বশরী বর্তমানে চট্টগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে এবং বাড়ির অন‍্যান‍্যদের ঘরে চিকিৎসাধীন রয়েছে বলে পারিবারিকভাবে খবর পাওয়া যায়।

 

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..