1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:৩৩ অপরাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

সাবরাং উচ্চ বিদ‍্যালয় থেকে মারিয়া কবির ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে Ⓜ ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম সোমবার, ২৩ মার্চ, ২০২০

মিজানুর রহমান মিজান 

মারিয়া কবির গত ২০১৯ ইং অনুষ্ঠিত জেএসসি পরীক্ষায় ঐতিহ্যবাহী সাবরাং উচ্চ বিদ‍্যালয় থেকে অংশগ্রহণ করে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।

সে টেকনাফের সাবরাং ইউনিয়ন যুবলীগ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী শিক্ষানুরাগী হুমায়ূন কবিরের প্রথম কন্যা ও টেকনাফ সরকারি স্বাস্থ‍্য কমপ্লেক্স সহকারী মেডিক্যাল অফিসার ডাক্তার এনামুল হক ও ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক ড.কামাল হোসেনের নাতীন হয়।
মেয়ের এমন ফলাফলের জন্য তার পিতা মহান সৃষ্টিকর্তার অজস্র শুকরিয়া আদায় করেন ও তার শিক্ষকসহ সাবরাং উচ্চ বিদ‍্যালয়ে কর্মরত সকলের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক মোবারকবাদ জানান।

মারিয়া কবির সু-শিক্ষায় শিক্ষিত হয়ে আদর্শবান মানুষ হবে,মা বাবা ও পরিবার পরিজনের লালিত স্বপ্ন ভবিষ্যতে ডাক্তার হয়ে মা মাটি মানুষের কল‍্যাণে নিজেকে নিয়োজিত রেখে দেশের মুখ উজ্জ্বল করবে এ প্রত‍্যাশায় সাবরাং টেকনাফ তথা দেশবাসীর প্রতি দোয়া কামনা করেন পিতা হুমায়ূন কবির।

ভবিষ‍্যতে চিকিৎসক হয়ে পারিবারিক ঐতিহ্য রক্ষা করবে ও দেশের গরীব ও অসহায় মানুষের সেবা করতে চায় মারিয়া কবির। সকলের কাছে দোয়া চেয়েছেন মেধাবী ছাত্রী মারিয়া কবির।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..