1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
সাবরাং উচ্চ বিদ‍্যালয় থেকে মারিয়া কবির ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে Ⓜ ডেইলি টেকনাফ - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:১৫ অপরাহ্ন
সর্বশেষ :
টেকনাফে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কোমলমতী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন: সাবেক এমপি বদি টেকনাফ পৌরসভার নিজস্ব ভবন নির্মাণ করা হবে সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ শাহ্পরীর দ্বীপে ভাসমান ড্রামসেতু নির্মাণ করে দৃষ্টান্ত স্থাপন করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফ সাংবাদিক ফোরামের ঈদ পুণর্মিলনী ও সাধারন সভায় নতুন কমিটি গঠিত টেকনাফের আবুল কালাম মেম্বারের জানাজায় হাজারো মানুষের ঢল টেকনাফে আবুল কালাম মেম্বারের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক কক্সবাজার জেলায় শ্রেষ্ট পদক পেলো ওসি সহ টেকনাফের ৩কর্মকর্তা বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতি টেকনাফ পৌর শাখর কমিটি অনুমোদন টেকনাফ পৌর এলাকার নিম্ন আয়ের মানুষজনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম টেকনাফ উপজেলার ন‍্যাচার পার্ক সংলগ্ন খেলার মাঠ দখলমুক্ত করতে মানববন্ধন

সাবরাং উচ্চ বিদ‍্যালয় থেকে মারিয়া কবির ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে Ⓜ ডেইলি টেকনাফ

  • আপডেট টাইম সোমবার, ২৩ মার্চ, ২০২০

মিজানুর রহমান মিজান 

মারিয়া কবির গত ২০১৯ ইং অনুষ্ঠিত জেএসসি পরীক্ষায় ঐতিহ্যবাহী সাবরাং উচ্চ বিদ‍্যালয় থেকে অংশগ্রহণ করে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।

সে টেকনাফের সাবরাং ইউনিয়ন যুবলীগ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী শিক্ষানুরাগী হুমায়ূন কবিরের প্রথম কন্যা ও টেকনাফ সরকারি স্বাস্থ‍্য কমপ্লেক্স সহকারী মেডিক্যাল অফিসার ডাক্তার এনামুল হক ও ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক ড.কামাল হোসেনের নাতীন হয়।
মেয়ের এমন ফলাফলের জন্য তার পিতা মহান সৃষ্টিকর্তার অজস্র শুকরিয়া আদায় করেন ও তার শিক্ষকসহ সাবরাং উচ্চ বিদ‍্যালয়ে কর্মরত সকলের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক মোবারকবাদ জানান।

মারিয়া কবির সু-শিক্ষায় শিক্ষিত হয়ে আদর্শবান মানুষ হবে,মা বাবা ও পরিবার পরিজনের লালিত স্বপ্ন ভবিষ্যতে ডাক্তার হয়ে মা মাটি মানুষের কল‍্যাণে নিজেকে নিয়োজিত রেখে দেশের মুখ উজ্জ্বল করবে এ প্রত‍্যাশায় সাবরাং টেকনাফ তথা দেশবাসীর প্রতি দোয়া কামনা করেন পিতা হুমায়ূন কবির।

ভবিষ‍্যতে চিকিৎসক হয়ে পারিবারিক ঐতিহ্য রক্ষা করবে ও দেশের গরীব ও অসহায় মানুষের সেবা করতে চায় মারিয়া কবির। সকলের কাছে দোয়া চেয়েছেন মেধাবী ছাত্রী মারিয়া কবির।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..