1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
সাবরাং মন্ডলপাড়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন নুর হোসেন বিএ - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকা-১৪ আসনের এমপি আসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক প্রকাশ লকডাউন অমান্য কারিদের বিরুদ্ধে অভিযানে নেমেছে টেকনাফ উপজেলা প্রসাশন Inauguration of office of Scrap Business Association in Teknaf in collaboration with Practical Action পাঠক শুনবেন কি? টেকনাফে প্রাকটিক্যাল এ্যাকশনের সহযোগিতায় স্ক্র্যাপ ব্যবসায়ী সমিতির অফিস উদ্বোধন দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সাবেক এমপি বদি দেশ’বাসীর কাছে দোয়া কামনা টেকনাফ সদর মৌলভী পাড়ার জোসনা বেগম গত ৫দিন ধরে নিখোঁজ,অভিযুক্ত রিয়াজের সন্ধান পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা টেকনাফে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১১ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় জনসমর্থনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফে ৯৮ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সাবরাং মন্ডলপাড়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন নুর হোসেন বিএ

  • আপডেট টাইম রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০

মিজানুর রহমান মিজান

টেকনাফে সাবরাং মন্ডলপাড়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেছেন সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নবনির্বাচিত সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন(বিএ)।
রবিবার ২৩ফেব্রুয়ারী বিকেলে মন্ডল পাড়া খেলার মাঠে এর আনুষ্ঠানিক উদ্ভোধন সম্পন্ন হয়।উদ্ভোধনী আসরের প্রথম ম‍্যাচে অংশগ্রহন করেন CR7 সেন্টমার্টিন বনাম বাজার পাড়া ফুটবল একাদশ। উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্নার সঞ্চালনায় সংক্ষিপ্ত সুচনা বক্তব্য রাখেন ফরহাদুজ্জামান ফরহাদ।
বক্তব্য পরবর্তী এ শুভ উদ্ভোধন ঘোষনা করেন নুর হোসেন চেয়ারম্যান বিএ।
সুন্দর সু-শৃংখলভাবে মনোরম পরিবেশে এ টুর্নামেন্টের আয়োজন করার জন‍্য “মন্ডল পাড়া যুব সমাজ”র প্রত‍্যেক সদস‍্যদেরকে এবং টুর্নামেন্ট আয়োজক ও পরিচালনা কমিটির প্রতি ধন‍্যবাদ ও সাদুবাদ জানান নুর হোসেন চেয়ারম্যান বিএ।
তিনি এ আয়োজনকে আরও বেগবান ও সফল করার জন‍্য সর্বাত্তক সহযোগিতার আস্বাস দেন। তিনি বলেন-প্রজন্ম থেকে প্রজন্ম বিধ্বংষী মরনঘাতক মাদকের দূর্নাম থেকে এ অঞ্চলকে মুক্ত করতে ক্রীড়া ও খেলাধুলার বিকল্প নেই।
টুর্নামেন্টের ফাইনাল আসর পর্যন্ত যাতে স্বাচ্ছন্দ্যের সাথে শান্তিপূর্ণভাবে প্রতিটি দল খেলায় অংশ নিতে পারে সেদিকে নিরপেক্ষতার প্রতি নজর রাখতে রেফারী টিমের প্রতি ও আহ্বান জানান।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক তোয়াক্কুল হোসেন চৌধুরী,উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক  মোহাম্মদ আলম বাহাদুর,
বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ আনোয়ার,শমশুল আলম, সাবরাং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আলম,বিজিবি কর্মকর্তা ও দর্শক গ‍্যালারীর হাজারো উৎসুক জনতা।
খেলায় ০১-০১গোলে সেন্টমার্টিন দলের মোহাম্মদ আব্দুল্লাহ(১১নং জার্সি)ম‍্যান অব দা ম‍্যাচ নির্বাচিত হয়।
আগামীকালের ২য় ম‍্যাচে অংশগ্রহন করবে সাবরাং পেন্ডাল পাড়া ফুটবল একাদশ বনাম নয়াপাড়া ফুটবল একাদশ।কালকের খেলা উপভূগ করার জন‍্য মেনেজম‍্যান কমিটির পক্ষ থেকে সবাইকে অমন্ত্রন জানান।
পরিচালনার দায়িত্বে ছিলেন সেফায়েত হোসেন ইমন আহবায়ক পরিচালনা কমিটি, সাদেক হোসেন আরজু যুগ্ন-আহ্বায়ক পরিচালনা কমিটি।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..