1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০, ১০:০৮ অপরাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে হবে ‘বঙ্গবন্ধু সরকারি বিশ্ববিদ্যালয় টেকনাফে কাপড়ের দোকান ব্যবসায়ী ৭০ হাজার ইয়াবাসহ আটক কক্সবাজার শহরকে ব‍্যায়বহুল ঘোষণা মিয়ানমার থেকে ফিরল আটক ৩২ বাংলাদেশি জেলে টেকনাফে বিজিবি’র অভিযানে ২ লাখ ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার ! টেকনাফ লম্বারী মলকাবানু উচ্চ বিদ‍্যালয় ২০২০ বিদায়-বরণ ও পুরস্কার বিতরণ অনুষ্টান সম্পন্ন! টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে বিদায় ও বরণ অনুষ্ঠানে : সাবেক এমপি বদি টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি পরিক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ সম্পন্ন। বিদেশের পতিতালয়ে বিক্রি হতো ১৩ রোহিঙ্গা নারী খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সাবেক এমপি বদি ও এমপি শাহীন আক্তার বদি কন্যা সামিয়া’র বৌভাত অনুষ্ঠান সম্পন্ন !

  • আপডেট টাইম রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

মিজানুর রহমান মিজান, ডেইলি টেকনাফ ::কক্সবাজার-৪ উখিয়া -টেকনাফ আসনের সাবেক দুই বারের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি ও বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার বদি কন্যা সামিয়া রহমান সানির বৌভাত অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল (১৩সেপ্টেম্বর২০১৯ইং)রাজধানীর বেইলি রোডস্থ অফিসার্স ক্লাবে এ বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।চারিদিকে ঝিকিমিকি আলোয় আলোয় সু-সজ্জিত ডেকোরেশনে উৎসবমূখর পরিবেশে বর কনের উভয় পক্ষ্যের আমন্ত্রণে দেশের বিভিন্ন জেলা উপজেলা থেকে আমন্ত্রিত ও আগত অতিথিদের উপস্থিতিতে রাজকীয়ভাবে বৌভাত অনুষ্ঠান সম্পন্ন করল এই নব দম্পতির দুই পরিবার।

এর আগে গত ৬সেপ্টেম্বর শুক্রবার টেকনাফ পৌরসভার চৌধুরী পাড়া মরহুম এজাহার মিয়া কোম্পানির বাড়িতে বিবাহ পরবর্তী সংবর্ধনা ও মেজবানের আয়োজন করেন সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি ও শাহীন আক্তার বদি এমপি।উক্ত মেজবানে ১২থেকে ১৪ হাজার মানুষের খাওয়ার আয়োজন করা হলেও মেজবানে স্থানিয় এবং ভিআইপি সহ মোট ১৪থেকে ১৫হাজার মানুষ স্বাচ্ছন্দে আপ্যায়িত হয়।
এবার বর পক্ষ ব্যারিস্টার রানা তাজ উদ্দীনের পারিবারিক আয়োজনে এ বৌভাত অনুষ্ঠানের আয়োজন করেন।

পারিবারিক সুত্রে জানা যায়-পাত্র নেত্রকোনা জেলার জয়নগরের ঐতিহ্যবাহী বুনিয়াদি পরিবারের মনোয়ারা ম্যানশনের সুরত আলি ও বেগম মনোয়ারা আক্তারে পুত্র ব্যারিস্টার রানা তাজউদ্দীন খান। এমপি কন্যা সামিয়া রহমান সানি’র সাথে ব্যারিস্টার রানা তাজউদ্দীনের প্রায় ৯ মাস আগে কাবিন-আকদ সম্পন্ন হয় বলেও জানান সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান (বদি)।
সাবেক এমপি বদি ও বর্তমান এমপি শাহীন আক্তার বদি’র কন্যা সামিয়া রহমান সানি বর্তমানে ঢাকার লন্ডন ইউনিভার্সিটি এন্ড কলেজে অনার্সে তৃতীয় সেমিস্টারে অধ্যায়নরত। তাদের একমাত্র পূত্র মেধাবী শাওন আরমান ঢাকা মাইলস্টোন কলেজের প্রথম বর্ষের ছাত্র। সামিয়া রহমান সানি টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম এজাহার মিয়া কোম্পানি ও উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম চৌধুরী ঠান্ডা মিয়ার নাতী।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..