1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
সাবেক এমপি বদি ও শাহীন বদি এমপি কন্য সানি’র বিয়ে পরবর্তী সংবর্ধনা ও মেজবান সম্পন্ন ! - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:২০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকা-১৪ আসনের এমপি আসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক প্রকাশ লকডাউন অমান্য কারিদের বিরুদ্ধে অভিযানে নেমেছে টেকনাফ উপজেলা প্রসাশন Inauguration of office of Scrap Business Association in Teknaf in collaboration with Practical Action পাঠক শুনবেন কি? টেকনাফে প্রাকটিক্যাল এ্যাকশনের সহযোগিতায় স্ক্র্যাপ ব্যবসায়ী সমিতির অফিস উদ্বোধন দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সাবেক এমপি বদি দেশ’বাসীর কাছে দোয়া কামনা টেকনাফ সদর মৌলভী পাড়ার জোসনা বেগম গত ৫দিন ধরে নিখোঁজ,অভিযুক্ত রিয়াজের সন্ধান পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা টেকনাফে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১১ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় জনসমর্থনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা করলেন নুর হোসেন চেয়ারম্যান টেকনাফে ৯৮ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সাবেক এমপি বদি ও শাহীন বদি এমপি কন্য সানি’র বিয়ে পরবর্তী সংবর্ধনা ও মেজবান সম্পন্ন !

  • আপডেট টাইম শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯

মিজানুর রহমান মিজান,,ডেইলি টেকনাফ :: উৎসবমুখর পরিবেশে উখিয়া টেকনাফের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি ও বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার বদি’র বড় কন্যা সামিয়া আক্তার সানির বিয়ে পরবর্তী সংবর্ধনা ও মেজবান সম্পন্ন হয়েছে।

ছবি: মিজানুর রহমান মিজান।

আজ শুক্রবার ৬ সেপ্টেম্বর টেকনাফ চৌধুরী পাড়াস্থ নিজ বাড়িতে এ আনুষ্ঠানিকতা ও মেজবান সম্পন্ন হয়।পুরো টেকনাফ পৌরসভা ছিল লোকে লোকারণ্য। ধনী গরীব নির্বিশেষে এলাকার সর্বসাধারণের জন্য এ মেজবান উন্মুক্ত ছিল।

এ রাজকীয় আয়োজনে ভি আই পি অতিথি সহ ১২ হাজার থেকে ১৪ হাজার মানুষের খাবার আয়োজন করা হয়।পারিবারিক সুত্রে জানা যায় মেজবানে ৩৫টি গরু মহিষ,৩৫টি ছাগল জবাই করে এমপি দম্পতি কন্যার এই বিশাল আয়োজন করা হয়। মেজবানে ঢাকা, চট্রগ্রাম, নেত্রকোনা, বান্দরবান সহ বিভিন্ন জেলা থেকে আমন্ত্রিত অতিথিরা অংশ নিয়েছেন।

সমসাময়িক কালে আয়োজিত এটি কক্সবাজারের সবচেয়ে বড় মেজবান বলে দাওয়াতে অংশ নেয়া লোকজন জানিয়েছেন। টেকনাফের ঐতিহ্যবাহী কোম্পানি বাড়ির পার্শ্বে প্রায় কোয়ার্টার কিলোমিটার জুড়ে সুসজ্জিত প্যান্ডেল ও রান্নাবান্নার ব্যবস্থা, অতিথিদের অভ্যর্থনার ব্যবস্থা পৃথক খাওয়ার প্যান্ডেল এবং ওয়াশ রুমের ব্যবস্থা করা হয়। মেজবানে দেশের শ’খানেক বয়, দেশের নামকরা বাবুর্চি, ভলান্টিয়ার, ওয়াশবয় দায়িত্ব পালন করেছে। বর-কণের জন্য করা হয়েছে আলিশান রাজকীয় স্টেইজ। রয়েছে গাড়ি পার্কিং। প্রতি বেইচে প্রায় ৮শ থেকে ১হাজার এর অধিক হাজার মানুষের খাওয়ার ব্যবস্থা রয়েছে বলে দায়িত্বরত মোঃ আলমগীর এ তথ্য নিশ্চিত করেছেন।

৬ সেপ্টেম্বর শুক্রবার সকাল সাড়ে ৯ টায় শুরু করে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে এই খাওয়া দাওয়া।টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর জানান, অত্যন্ত সুশৃঙ্খল ও স্বাচ্ছন্দ পরিবেশে খাওয়া দাওয়া চলছে।বর পক্ষের অতিথিদের দায়িত্বে থাকা মোঃ আলমগীর বলেছেন আজকের এই আয়োজনে কোন ধরনের সমস্যা হয়নাই,আগত অতিথিদের সার্বক্ষনিক দেখাশোনা করবার জন্য সাবেক এমপি বদি সবাইকে কড়া নির্দেশ দিয়েছেন।মোঃ আলমগীর আরও জানান-ভি আই পি অতিথিদের পাশাপাশি আমার এলাকার আপামর জনগন যাতে অসন্তুষ্ট না হয় সবাইকে সমানভাবে আপ্যয়ন করতে দায়িত্বে থাকা সবাইকে নির্দেশ দেন এমপি বদি।

সাবেক এমপি আবদুর রহমান বদি ও তাঁর সহধর্মিণী বর্তমান এমপি শাহীন আক্তার বদি এমপি সবাইকে অভ্যর্থনা জানাচ্ছেন এবং তাঁদের সাথে থেকে দেখভাল ও নিজে আপ্যয়ন করছেন-আবদুর রহমান বদি’র চাচা ও টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ইসলাম

দেশের দূর-দূরান্ত থেকে আমন্ত্রিত অতিথিদের উপস্থিতি বিয়ে বাড়ি ঘুরে দেখা গেছে।

উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, কক্সবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, মহেশখালী কুতুবদিয়া আসনের এমপি আশেক উল্লাহ, চকরিয়া-পেকুয়া আসনের এমপি জাফর আলম, সফল ব্যবসায়ী মোঃ ইসমাইল সি আই পি, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ, টেকনাফ মডেল থানার ওসি অপারেশন এস এম দোহা, শাহপরীর দ্বীপ আওয়ামীলীগ সভাপতি সোনা আলী, কক্সবাজার জেলা আওয়ামীলীগ সদস্য এবং সাবেক টেকনাফ উপজেলা চেয়ারম্যান জনাব শফিক মিয়া, সাবেক টেকনাফ উপজেলা ভাইস-চেয়ারম্যান ইউনুছ বাঙ্গালী, উখিয়া মডেল থানার ওসি আবুল মনসুর, উখিয়া উপজেলা আওয়ামীলীগ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী চেয়ারম্যান , উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, হ্নীলা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, টেকনাফ সরকারি কলেজের অধ্যাপকবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, সরকারি কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শেনী পেশার মানুষ ও উখিয়া টেকনাফের সর্বশ্রেনীর মানুষ।

ধনী-গরীব ধর্ম বর্ণের বৈষম্যের উর্ধে সকল শ্রেণীর মানুষকে সমানভাবে আপ্যায়ন করতে দেখা যায়। নিজে উপস্থিত থেকে প্রত্যেক মেহমানের খোঁজখবর রাখেন সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি।এক প্রশ্নের জবাবে আলহাজ্ব আব্দুর রহমান বদি জানান-পাত্র নেত্রকোনা জেলার জয়নগরের ঐতিহ্যবাহী বুনিয়াদি পরিবারের মনোয়ারা ম্যানশনের সুরত আলি ও বেগম মনোয়ারা আক্তারে পুত্র ব্যারিস্টার রানা তাজউদ্দীন খান। এমপি কন্যা সামিয়া রহমান সানি’র সাথে ব্যারিস্টার রানা তাজউদ্দীনের প্রায় ৯ মাস আগে কাবিন-আকদ সম্পন্ন হয় বলেও জানান  সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান (বদি)।

এমপি আশেক উল্লাহ।ছবি: মিজানুর রহমান মিজান।সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি ও বর্তমান এমপি শাহীন আক্তার বদি’র কন্যা সামিয়া রহমান সানি বর্তমানে ঢাকার লন্ডন ইউনিভার্সিটি এন্ড কলেজে অনার্সে তৃতীয় সেমিস্টারে অধ্যায়নরত। তাদের একমাত্র পুত্র মেধাবী শাওন আরমান ঢাকা মাইলস্টোন কলেজের প্রথম বর্ষের ছাত্র। সামিয়া রহমান সানি টেকনাফ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম এজাহার মিয়া কোম্পানি ও উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম চৌধুরী ঠান্ডা মিয়ার নাতী।ডেইলি টেকনাফ ও আলোকিত টেকনাফ পরিবারের পক্ষ থেকে সামিয়া রহমান সানি ও ব্যারিস্টার রানা তাজ উদ্দীনের সুখী সমৃদ্ধ  দাম্পত্য জীবনের আশা ব্যক্ত করেন এবং শুভকামনা ও শুভেচ্ছা জানান ডেইলি টেকনাফ সম্পাদক মিজানুর রহমান মিজান

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..