1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৭:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
চকরিয়ায় যাত্রীবাহি নাইট কোচে ডাকাতি : গুলিবিদ্ধ-১৫,আহত ৩ একজন শিক্ষক মুক্তিযোদ্ধার ইতি কথা টেকনাফের ইতিহাস ঐতিহ্য ও সমসাময়িক ভাবনা টেকনাফে শাহপরীর দ্বীপের বেড়িবাধ পুনঃনির্মাণ প্রকল্প পরিদর্শন করেন এমপি শাওন। হোয়াইক্যং নয়াবাজারের মহিয়সী নারী শামসুন নাহারের ২২তম মৃত্যু বার্ষিকী আজ মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর ইন্তেকাল শাহ্পরীর দ্বীপে হতদরিদ্রদের মাঝে(IOM)সংস্থার নগদ ৩৫ হাজার টাকা বিতরণ উদ্বোধন করেন নুর হোসেন চেয়ারম্যান আব্দুর রহমানের মৃত্যুতে টেকনাফ উপজেলা রেন্ট-এ কার,নোহা,মাইক্রো মালিক সমবায় সমিতির শোক প্রকাশ ইসলামপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে নতুন মুখ সাংবাদিক শাহাজাহান শাহীন ভাল থেকো আব্বু

সাড়ে ৮কোটি টাকার পরিত‍্যাক্ত ইয়াবা জব্দ

  • আপডেট টাইম শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০

নিউজ ডেস্ক ::

চলতি মাসে শেষ দিনে কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে মালিক বিহীন ২লাখ ৮৪ হাজার ৬১০পিচ ইয়াবা বড়ি জব্দ করেছে বর্ডারগার্ড ব্যাটালিয়ন (২বিজিবি)। এসময় পাচার কাজে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছে ২বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ফয়সাল হাসান খান।

২বিজিবি অধিনায়ক জানান, শনিবার (২৯ফেব্রুয়ারী) দিবাগত রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের হ্লেদা বিওপি’র জওয়ানরা নয়াপাড়া ছুরিরখাল লবন মাঠ এলাকায় নিয়মিত টহল কালীন অন্ধকারে ৩জন ব্যক্তিকে বস্তা কাঁদে যেতে দেখে পিছু ধাওয়া করে। ধাওয়ার মূখে বস্তা গুলো ফেলে পাচারকারী দলটি অন্ধকারে সটকে পড়লে তাদের আটক করা সম্ভব হয়নি। পরে পরিত্যাক্ত প্লাস্টিকের বস্তাগুলো উদ্ধার করে তার অভ্যান্তরে থাকা ২লাখ ৮৪হাজার ৬১০পিচ ইয়াবা বড়ি জব্দ করে ব্যাটালিয়ন সদরে নিয়ে আসাহয়। জব্দকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য ৮কোটি ৫৩লক্ষ ৮৩,০০০টাকা।

জব্দকৃত মাদক আইনী প্রক্রিয়া শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে বলে ‘বার্তা বাজার’কে নিশ্চিত করেছেন বিজিবির এই কর্মকর্তা।

এদিকে নিবিড় পর্যবেক্ষনে দেখা গেছে, গেলো বছর নভেম্বর থেকে এই পর্যন্ত এই এলাকা দিয়েই ইয়াবার সবচেয়ে বড় বড় চালান গুলো আটক করেছে সীমান্তরক্ষী বাহিনীর সদস্যরা। হ্নীলা ইউনিয়নের রোহিঙ্গা শিবির সংলগ্ন এই কয়েক কিলোমিটার এলাকাটি মিয়ানমার থেকে ইয়াবা আমদানীর নিরাপদ ট্রাঞ্জিট হিসেবে পরিনত হয়েছে। তাই এলাকার মাদক বিরোধী সুশীল মহল এই সীমান্ত পয়েন্টে পুলিশের মাদক বিরোধী অভিযান জোরদারের পাশাপাশি আরো অধিক সংখ্যক বিজিবি মোতায়েনের দাবী জানিয়েছেন।

সুত্র::আলোকিত টেকনাফ

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..