1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:০১ অপরাহ্ন
সর্বশেষ :
উন্নত চিকিৎসার জন্য সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীকে নেয়া হচ্ছে ঢাকায়,পরিবারের দোয়া কামনা সিনহা হত্যা: স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তদন্ত কমিটির প্রতিবেদন জমা শিক্ষাগুরুদের পাশে ব্যাচ ৯৭ টেকনাফে ৪ লক্ষ ২৪ হাজার পিস ইয়াবা উদ্ধার টেকনাফে বন্দুকযুদ্ধহীন একটি মাস ও পরিসংখ্যান সাবরাং ইউনিয়নের পুরান পাড়া গ্রামে বিষাক্ত পোকার(ভীমরুল)কামড়ে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু এসএসসি ব্যাচ “৯৭” এর ব্যবস্থাপনায় ফেরদৌস ফার্নিচার’র উদ্যোগে মানসিক রোগিদের মধ্যে খাবার বিতরণ বরখাস্তকৃত ওসি প্রদীপের সাজানো ৬টি মামলায় প্রায় এক বছর জেল খেটে মুক্তি পেলেন সংবাদকর্মী ফরিদুল মোস্তফা খাঁন। দুই হাজার’২১ সাল নাগাদ প্রতিটি বাড়িই আলোকিত করা হবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেকনাফ উপজেলার ভূমিসেবা সহজিকরণ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত।

সেরা পুলিশ ও র‌্যাবের ১১৮ কর্মকর্তাকে সাহসিকতার পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী !

  • আপডেট টাইম রবিবার, ৫ জানুয়ারী, ২০২০

(ছবিতেঃসেরা পুলিশ ও র‌্যাবের ১১৮ কর্মকর্তাকে সাহসিকতার পুরস্কার দিচ্ছেন প্রধানমন্ত্রী)



শাহজাহান চৌধুরী শাহীন  কক্সবাজার ::
পুলিশ সপ্তাহের প্রথম দিনে ১১৮ জন পুলিশ ও র‌্যাব কর্মকর্তাকে পদক প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০১৯ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে সেরা পুলিশ ও র‌্যাবের ১১৮ কর্মকর্তাকে বাংলাদেশ পুলিশ মেডেল-বিপিএম, বিপিএম-সেবা, প্রেসিডেন্ট পুলিশ পদক-পিপিএম ও পিপিএম-সেবা পরিয়ে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ (৫ জানুয়ারি) রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনস মাঠে ‘পুলিশ সপ্তাহ-২০২০’ এর উদ্বোধন শেষে তিনি পুলিশ ও র‌্যাব কর্মকর্তাদের হাতে এসব পদক তুলে দেন।

এ সময় পুলিশকে উদ্দেশ করে প্রধানমন্ত্রী বলেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রাখতে হবে। আমরা চাই দেশের উন্নয়ন। মাদক, জঙ্গি ও সন্ত্রাসী দমনে পুলিশ শুধু দেশেই নয় দেশের বাইরেও সুনাম কুড়িয়েছে। মাদক নির্মূলে যে অভিযান চলমান সেটি অব্যাহত রাখতে হবে। এছাড়া, নিরাপদ সড়ক গড়ে তুলতে পুলিশকে যথাযথ ভূমিকা পালন করতে আহ্বান জানান প্রধানমন্ত্রী।

পুলিশ বাহিনীর সদস্যদের অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ১৪ জনকে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)’, ২০ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)’ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ২৮ জনকে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)- সেবা’ এবং ৫৬ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)- সেবা’ প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য দিন
এ জাতীয় আরো খবর..