1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
স্বামীর সঙ্গে লুডু খেলায় হেরে আত্মহত্যা করল স্ত্রী ! - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
সাবরাং নয়াপাড়া অমর একুশে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন নুর হোসেন বিএ সপরিবারে সেন্টমার্টিনে সফরে পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা

স্বামীর সঙ্গে লুডু খেলায় হেরে আত্মহত্যা করল স্ত্রী !

  • আপডেট টাইম শুক্রবার, ৫ জুলাই, ২০১৯

নিউজ ডেস্কঃ বাংলাদেশের আশুলিয়ায় স্বামীর সঙ্গে লুডু খেলায় হেরে গিয়ে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে ফারজানা (১৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গতকাল দুপুর ১২টার দিকে আশুলিয়ার গোরাট এলাকার তাহাজ উদ্দিনের ভাড়া বাড়িতে রাজমিস্ত্রি সুমনের স্ত্রী আত্মহত্যা করেন। নিহত ফারজানা রংপুর জেলার আদিতমারী থানাধীন কালিরহাট এলাকার হযরত আলীর মেয়ে। ৭-৮ মাস আগে একই এলাকার রাজমিস্ত্রি সুমনের সঙ্গে পারিবারিক সম্মতিতে তার বিয়ে হয়েছিল। তিনি স্বামী সুমনের সঙ্গে আশুলিয়ার গোরাট এলাকার তাহাজ উদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন।

এব্যাপারে নিহতের ছোট ভাই মশিউর রহমান (১২) বলে, দুপুরে আমি ও আমার বোন ফারজানা ও ভগ্নিপতি সুমন লুডু খেলছিলাম। আমার বোন হেরে যায়। এ সময় তিনি কক্ষের অভ্যন্তরে ঢুকে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে পড়েন।

জানায়, এ সময় তার ভগ্নিপতি সুমন দ্রুত এসে জানালা খুলে দেখেন ফারজানা ঝুলে আছে। পরে দরজা ভেঙে ঢুকে ঝুলন্ত ফারজানাকে নামিয়ে গলার ওড়না খোলার পরও তিনি জীবিত ছিলেন। দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে ফারজানা মারা যান।
আশুলিয়া থানার এসআই জামিনুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরিবারের সদস্যদের অনুরোধে লাশটি ময়নাতদন্ত ছাড়াই দাফনের হস্তান্তর করা হয়।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..