1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
২৮শে মার্চ টেকনাফ জামেয়ায় আসছেন দেওবন্দ মাদ্রাসার মুহতামিম আবুল কাসেম নোমানী। - ডেইলি টেকনাফ
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ঈদগাঁওতে সাংবাদিককে মামলায় জড়ানোর প্রতিবাদে দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের মানববন্ধন টেকনাফ পৌরসভায় বিশ্বব্যাংকের অর্থায়নে সাড়ে ৩৫ কোটি টাকার প্রকল্প পরিদর্শন করেন শেখ মুজাক্কা জাহের বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ২লাখ ৭০হাজার ইয়াবাসহ ট্রলার জব্দ সাবরাং ইউনিয়ন কৃষকলীগের ১-৯ ওয়ার্ডের কমিটি অনুমোদন সভা সম্পন্ন

২৮শে মার্চ টেকনাফ জামেয়ায় আসছেন দেওবন্দ মাদ্রাসার মুহতামিম আবুল কাসেম নোমানী।

  • আপডেট টাইম শুক্রবার, ২২ মার্চ, ২০১৯

মিজানুর রহমান মিজান।

টেকনাফ।

উপমহাদেশের সর্বপ্রথম ও বিশ্ব বিখ্যাত দ্বীনি প্রতিষ্ঠান দারুল উলুম দেওবন্দ মাদ্রাসার মুহতামিম আল্লামা আবুল কাসেম নোমানী কক্সবাজার জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল-জামিয়া আল ইসলামিয়া টেকনাফে আসছেন। ২৮ মার্চ বৃহস্পতিবার টেকনাফ বড় মাদরাসার খতমে বোখারী শরীফ ও ৭৫ সালা দস্তারবন্দী অনুষ্ঠানে যোগদান করতে তিনি টেকনাফ আসছেন বলে জানা গেছে। এ মহতী মাহফিলে বয়ান করবেন বাংলাদেশ ক্বওমী মাদরাসা শিক্ষা বোর্ড (ইত্তেহাদ) এর মহাসচিব পটিয়া মাদরাসার শায়খুল হাদিস ও প্রধান পরিচালক আল্লামা আবদুল হালিম বোখারী, বাংলাদেশ ক্বওমী মাদরাসা শিক্ষা বোর্ড (তানযীম) এর চেয়ারম্যান শায়খুল হাদিস আল্লামা মুফতি হাফেজ আরশাদ রহমানী প্রমুখ।
আল-জামিয়া আল ইসলামিয়া টেকনাফের মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা মুফতি মুহাম্মদ কিফায়তুল্লাহ শফিক বলেন, ‘ইনশাআল্লাহু তা’আলা আগামী ২৮ মার্চ বৃহস্পতিবার দারুল উলুম দেওবন্দ মাদ্রাসার মুহতামিম আল্লামা আবুল কাসেম নোমানী টেকনাফ বড় মাদরাসায় আগমন করবেন। ওইদিন বাদ মাগরিব থেকে অনুষ্ঠিতব্য খতমে বোখারী শরীফ ও ৭৫ সালা পাগড়ী প্রদান অনুষ্ঠানে যেগদান করবেন’।
তিনি আরও জানান, জামিয়া হতে ফারেগীন আলিম-হাফিজগণ যারা সরাসরি আসতে অপারগ তাঁরা স্থানীয় প্রতিনিধির মাধ্যমে নাম ঠিকানা নিবন্ধন করতে পারবেন। যথারীতি আনুষ্ঠানিকভাবে সকল প্রতিনিধিকে বরকতী পাগড়ী প্রদান করা হবে ইনশাআল্লাহ। দেওবন্দের হযরত, পটিয়ার হযরত ও বসুন্ধরার হযরতগণের মুবারক হস্তে প্রদত্ত্ বরকতময় পাগড়ী গ্রহণের জন্য টেকনাফ আল-জামিয়া আল-ইসলামিয়ার হিফজ সমাপ্তকারী ও দাওরায়ে হাদীস সমাপ্তকারী সকল রুহানী সন্তানগণকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হচ্ছে।
এদিকে উক্ত মহতী মাহফিলকে সামনে রেখে ২২ মার্চ বাদে জুমা টেকনাফ জামিয়ায় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। এতে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আল-জামিয়া আল ইসলামিয়া টেকনাফের মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা মুফতি মুহাম্মদ কিফায়তুল্লাহ শফিক টেকনাফ উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..