1. engg.robel.seo@gmail.com : DAILY TEKNAF : DAILY TEKNAF
  2. bandhusheramizan@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
  3. engg.robel@gmail.com : The Daily Teknaf News : Daily Teknaf
উন্নত চিকিৎসার জন্য সাবেক এমপি বদির ঢাকার উদ‍্যেশ‍্যে যাত্রা,জেলাবাসীর কাছে দোয়া কামনা - ডেইলি টেকনাফ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
কক্সবাজারে ৫৩৫ কোটি টাকা মূল্যের বিভিন্ন মাদক ধ্বংস করছে বিজিবি ঈদগাঁও থানা উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও জরুরি সভা অনুষ্ঠিত শক্তিশালী রামুকে হারিয়ে ইতিহাসের প্রথমবার ফাইনালে টেকনাফ টেকনাফ পৌরসভার ৮নং ওয়ার্ডে মোঃ আলমগীরকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাবরাং ইউ,পি ছাত্রলীগের সাঃসম্পাদক নজরুল ইসলামের খোলা চিঠি টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের প্রতিবাদ ও নিন্দা টেকনাফ উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এজাহার মিয়ার নববর্ষের শুভেচ্ছা সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের নতুন বছরের শুভেচ্ছা অসুস্থ ছেনোয়ারার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দান করলেন টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

উন্নত চিকিৎসার জন্য সাবেক এমপি বদির ঢাকার উদ‍্যেশ‍্যে যাত্রা,জেলাবাসীর কাছে দোয়া কামনা

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ জুন, ২০২০

মিজানুর রহমান মিজান।

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি অসুস্থ,উন্নত চিকিৎসার জন‍্য আজ সন্ধা সাড়ে ৭টায় ঢাকার উদ‍্যেশ‍্যে রওয়ানা দিয়েছেন বলে নিশ্চিত করেছেন প্রেস সচিব ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন।
এর আগে অসুস্থতাবোধ করলে জেলার ইউনিয়ন হাসপাতালে ভর্তি হন।তবে তিনি এখও শারীরিকভাবে সুস্থ রয়েছেন,জরুরী উন্নত চিকিৎসার প্রয়োজন হতে পারে তাই ঢাকার উদ‍্যেশ‍্যে রওয়ানা করেছেন বলেও জানান ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন।
প্রসঙ্গত শুক্রবার (১৯ জুন) কক্সবাজার মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা শেষে তাকে করোনা আক্রান্ত শনাক্ত করা হয়। তবে তার সহধর্মীনি বর্তমান সংসদ সদস্য শাহিন আকতার বদির শরীরে করোনা সংক্রমণের উপস্থিতি পাওয়া যায়নি বলে বিষয়টি নিশ্চিত করেছেন আবদুর রহমান বদির প্রেসসচিব ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন।

ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন জানান, শুক্রবার বিকেলে তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। পাঁচ-ছয়দিন ধরে অসুস্থ থাকার পর বৃহস্পতিবার (১৮ জুন) তাকে কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর স্কয়ার হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়েছেন তিনি। বর্তমানে ঢাকার পথে রয়েছেন। ওনার শারীরিক অবস্থা ভালো এবং সুস্থ আছেন।

কক্সবাজার মেডিকেল কলেজের করোনা পরীক্ষার নেতৃত্ব দেয়া সহকারী অধ্যাপক চিকিৎসক শাহজাহান নাজির বলেন, শুক্রবার নমুনা পরীক্ষায় আবদুর রহমান বদির করোনা শনাক্ত হয়েছে। তবে তার স্ত্রীর করোনা নেগেটিভ এসেছে। বিষয়টি সঙ্গে সঙ্গে তাদের জানিয়ে দেয়া হয়েছে।

আলহাজ্ব আব্দুর রহমান বদি উখিয়া টেকনাফ’সহ কক্সবাজার জেলাবাসীর কাছে সুস্থতার জন‍্য দোয়া চেয়ে তিনি বলেন আমি মানুষের সেবা করতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছি তবে আলহামদুলিল্লাহ্ সুস্থ আছি।সবাই আমার জন্য আল্লাহর দরবারে দোয়া করবেন যেন সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ‍্যমে ওনার সুস্থতা কামনা করেন অগনিত সমর্থক ও শুভাকাঙ্খীরা।ওনার ছেলে শাওন আরমান সন্ধায় এক বিবৃতিতে বলেন-

আমার প্রিয় উখিয়া টেকনাফ বাসী এবং শুভাকাঙ্ক্ষী আসসালামু আলাইকুম আমার বাবা শারীরিকভাবে অসুস্থ,(করোনা পজেটিভ) আমার বাবার জন্য আপনারা দোয়া করবেন যেন অতি শীঘ্রই সুস্থ হয়ে আমাদের,আপনাদের সকলের মাঝে ফিরে আসতে পারেন।

 

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..